জেলা প্রশাসক বরাবরে মহানগর ইউনিট কমান্ডের স্মারকলিপি প্রদান

Mohanagor Unit Command Picজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে তারেক রহমানের কুরুচিপূর্ণ ও অশালীন বক্তব্যের প্রতিবাদে গতকাল সোমবার জেলা প্রশাসক কার্যালয়ে প্রশাসক বরাবরে সিলেট মহানগরীর সকল মুক্তিযোদ্ধার পক্ষ থেকে এক স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ‘মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে গত ১৫ ডিসেম্বর ইস্ট লন্ডনে অ্যাটিয়াম ব্যাংকোয়েট হলে তারেক রহমান ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্য প্রদান করে। দেশের সকল মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের জনগণ তারেক রহমানের এই ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যে মর্মাহত।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সিলেট মহানগর ইউনিট কমান্ড ও সিলেট নগরীর সকল মুক্তিযোদ্ধা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে তারেক রহমানের ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছে এবং তার গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তি দাবি করছে।
বাঙালির হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। যাঁর নির্দেশে ও ডাকে বাঙালি জাতি নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে স্বাধীনতা অর্জন করেছে, তাঁর বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্য রাখায় সমগ্র বাঙালি জাতি আজ বিক্ষুব্ধ। আমরা সিলেট মহানগরীর সকল মুক্তিযোদ্ধা আপনার মাধ্যমে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী গণতান্ত্রিক সরকারের কাছে তারেক রহমানের গ্রেফতার ও শাস্তি দাবি করছি’।
সিলেট মহানগর ইউনিট কমান্ড ভবতোষ রায় বর্মণের নেতৃত্বে সিলেট মহানগরীর সকল মুক্তিযোদ্ধাবৃন্দ স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি