ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

1ডেস্ক রিপোর্ট :: পাবনার চাটমোহর ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ, বিএনপি ও আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ইমদাদ হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের একটি ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। নিহত ইমদাদ হোসেন উপজেলার বাহাদুরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নির্বাচনের ফলাফল ঘোষণায় দেরি হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকেরা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর ভোট কেন্দ্রে বিক্ষোভ প্রদর্শন করে।

এমনকি বিক্ষুব্ধ জনতা দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনী, আনসার ও বিজিবি সদস্যদের উপর হামলা চালায়। এসময় বিজিবি সদস্যরা কয়েকরাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ ইমদাদ হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সালাউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাহাদুরপুর ভোট কেন্দ্রের দায়িত্বরত বিজিবির সহকারী পরিচালক হাসান আলী সাংবাদিকদের জানান, জনতা আমাদের উপর চড়াও হলে আমাদের দায়িত্বরতরা ৯ রাউন্ড গুলি ছুঁড়ে। এসময় কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি। তবে নিহত ব্যক্তি কিভাবে মারা গেছে সে বিষয়টি আমার জানা নাই।

এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে।