নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে : ভূমিমন্ত্রী

8ডেস্ক রিপোর্ট :: ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, আমাদের সবাইকে স্বচ্ছতা, জবাবদিহিতা, সততা ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। বিশেষ করে প্রজাতন্ত্রের মালিক জনগণের হয়রানি দূরীকরনের জন্য দায়িত্বরত ভূমি কর্মকর্তাদের আরো দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে।

বুধবার সকাল ১০টায় সিলেট সদর উপজেলা ভূমি অফিসের ভূমি ব্যবস্থাপনা কার্যক্রম পরির্দশন শেষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, এ সরকার জনগণের সার্বিক নিরাপত্তা বিধান ও জীবন মানউন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। ফলে দেশের জনগণের সার্বিক সুযোগ সুবিধাবৃদ্ধিসহ দেশীয় সুনাম বর্হিঃবিশ্বে জোরালোভাবে উচ্চারিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে একটি জনপ্রিয় ও জনবান্ধব দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। এ সুনাম সকলকে রক্ষা করতে হবে। তিনি দক্ষ ব্যবস্থাপনার মাধ্যমে ভূমি অফিসের কার্যক্রমকে আরো সুন্দর, উন্নত ও আধুনিক করণের আহবান জানান।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় ভূমি জোনিং প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ কফিল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) এস এম ফেরদৌস, মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোঃ রেজওয়ান খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান, সহকারী কমিশনার ভূমি মোঃ সুহেল মাহমুদ, কানুনগো, নুরুল ইসলাম, ভূমি সহকারী কর্মকর্তা আসবাহ উদ্দিন লিটু, নুরুল আমিন, নাজির আজমল খান, অফিস সহকারী অসিত কুমার পাল, মোঃ জাকারিয়া, আবুল হোসেন, সার্ভেয়ার আব্দুল আওয়াল, মোঃ ইসমাঈল প্রমুখ।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি অফিসের পরির্দশন বইয়ে স্বাক্ষর করেন এবং ভূমি অফিসের ব্যবস্থাপনা কার্যক্রম পরির্দশণ করে সন্তোষ প্রকাশ করে এর ধারাবাহিকতা রক্ষার আহবান জানান।