যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা, দগ্ধ ১২

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ কিশোরগঞ্জ: সদর উপজেলার চৌদ্দশত এলাকায় একটি যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলায় নারীসহ অন্তত ১২ যাত্রী দগ্ধ হয়েছে। বুধবার রাত সোয়া ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব সড়কে দুর্বৃত্তরা এ হামলা করে। আহতদেরকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দগ্ধ আব্দুল মালেক (৩৫) ও জাহেদা (৪০) অবস্থা আশঙ্কাজনক।
অপর আহতরা হলেন- দীপু রায় (২৩), মোতালেব (৩৮), পূর্ণিমা রায়(১৫), উষা রায় (১৭), বিল্পব পাল (৩০), নিমায় রায় (৩০), বিকাশ নায়েক মোদক (২৫), প্রতাপ চন্দ্র রঞ্জন (২৬), মাহফুজ (৩৫)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, নেত্রকোনার কেন্দুয়া থেকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে শাহ সুলতান পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১ ১৫ ১৯) সিলেটের ভোলাগঞ্জে যাচ্ছিল। রাত সোয়া ১১টার দিকে বাসটি কিশোরগঞ্জ জেলা সদরের চৌদ্দশত এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছুড়ে মারে। আগুনে বাসটি সম্পূর্ণ পুড়ে গেছে।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধ যাত্রীদের কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠায়।
কিশোরগঞ্জ পুলিশ সুপার আনোয়ার হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। গাড়ির চালক পলাতক।