ক্রিকেট উন্মাদনা নিয়ে যত বাংলা গান (ভিডিও সহ)

Untitled-39-650x330বিনোদন ডেস্ক: এই দেশের প্রতিটি মানুষ ক্রিকেট প্রেমী। তারা ক্রিকেটের সুসময় দুঃসময় সবসময় যেন বাংলাদেশ দলের পাশে থাকে। তাইতো আজকের ফাইনাল ম্যাচ নিয়ে সারা বাঙালি জাতির মধ্যে কাজ করছে উত্তেজনা। আজ এশিয়া কাপ ২০১৬ ফাইনাল ম্যাচ। দ্বিতীয় বারের মত ফাইনালে খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। প্রতিদ্বন্দ্বী দল ভারত।

এশিয়া কাপের শুরুটা হয়েছিল এই দুই দেশের খেলা দিয়েই। শুরুটা ভালো ছিল না। তাও জয়ের আশায় আজ ফাইনালে আবারও সেই ভারতের মুখোমুখি বাংলাদেশ। প্রথম ম্যাচ হারার পরও বাংলাদেশ ঘুরে দাঁড়িয়ে টানা তিন ম্যাচ জিতে আজ ফাইনালে।

ক্রিকেট নিয়ে দেশের সকল মানুষের মধ্যে বিরাজ করছে ব্যাপক উত্তেজনা। ফেসবুকে চলছে ক্রিকেটের সাপোর্টে প্রোফাইল পিকচার রাঙানোর খেলা। বাংলাদেশের খেলা চলাকালীন গ্যালারির অনেকটা অংশ জুড়ে দেখা যায় বিনোদন জগতের মানুষের কোলাহল। শুধু তাই নয়, ক্রিকেট নিয়ে সঙ্গীতকার থেকে শুরু করে মডেল অভিনেত্রীরাও গেয়ে ওঠেন সমর্থনের গান। আর বাংলাদের দল যেন এতে ফিরে পায় জয়ের নেশা।

বাংলায় প্রচুর গান তৈরি হয়েছে ক্রিকেট নিয়ে। এস আই টুটুল, অর্ণব, আসিফ, কনা, হৃদয় খানসহ অনেক সঙ্গীতশিল্পী গেয়েছেন ক্রিকেটের গান। এমন ২০টি গান শুনে আজ সমর্থন হোক বাংলাদেশের এশিয়া কাপ জয়ের।

https://youtu.be/0hmfpLeaTjI?t=96