সিটি কর্পোরেশনের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম চলছে

10781ডেস্ক রিপোর্ট :: সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীতে চলছে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। বৃহস্পতিবার নগরীর বিভিন্ন এলাকার ন্যায় জিন্দাবাজারেও সকাল থেকে শুরু হয় পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম।

দুপুরে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ঘুরে দেখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের ব্যুরো আহমেদ নূর, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সিটি কর্পোরেশনের চিফ কনজারভেন্সি অফিসার মো. হানিফুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) তানবীর আহমদ তানিম প্রমুখ।

পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের চিফ কনজারভেন্সি অফিসার মো. হানিফুর রহমান বলেন- বন্দরবাজার, জিন্দাবাজার এই সমস্ত এলাকায় বেশির ভাগই হোটেল ও রেস্তোরাঁ ও কাঁচাবাজারের ময়লা।

তিনি বলেন- এই ময়লা-আবর্জনা পরিষ্কার করতে গিয়ে পরিচ্ছন্নতাকর্মীদের অনেক কষ্ট করতে হচ্ছে। তাছাড়া ড্রেনের মধ্যে এসব আবর্জনা ফেলার কারণে ড্রেনের মধ্য দিয়ে পানি প্রবাহে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

এসময় জিন্দাবাজার এলাকার বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীরা সিলেট সিটি কর্পোরেশনের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমকে স্বাগত জানান এবং তাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।