জৈন্তাপুরে দুই ছাত্রীর মৃত্যু : জুস যাচ্ছে পরীক্ষাগারে

Pran-Frutoডেস্ক রিপোর্টঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় রহস্যজনকভাবে দুই স্কুল ছাত্রীর মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এদিকে মৃত দুই স্কুলছাত্রীর ময়নাতদন্তও সম্পন্ন হয়েছে। এছাড়া জব্দকৃত প্রাণ ফ্রুটো ম্যাঙ্গো জুস পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।
গত শুক্রবার দুপুরে জৈন্তাপুরের দরবস্ত বাজারের কাছে রহস্যজনকভাবে মারা যায় কানাইঘাটের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ইমরানা বেগম (১৪) ও রোকসানা বেগম (১৪)। ইমরানার বাড়ি কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ গ্রামে এবং রোকসানার পূর্বপাতন গ্রামে। সম্পর্কে ইমরানার খালা হয় রোকসানা।
জৈন্তাপুরের দরবস্তে এক আত্মীয়ের বাড়ি থেকে সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে দরবস্ত বাজারের কাছে বমি করতে করতে মারা যায় ইমরানা ও রোকসানা। পুলিশ তাদের বহনকারী অটোরিকশায় প্রাণ ফ্রুটো ম্যাগো জুসের বোতল খুঁজে পায়।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল কবির জানান, জব্দকৃত জুসের বোতলে প্রাপ্ত অবশিষ্ট জুস পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হবে।
তিনি জানান, দুই ছাত্রীর মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো জানান, দুই স্কুলছাত্রীর মৃত্যু রহস্যজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তাদের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তাদের মৃত্যুর কারণ জানা যাবে।