আওয়ামীলীগের সর্বত্রই জয়জয়কার –সৈয়দ আশরাফ

PHOTO 25-02-16আওয়ামীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আওয়ামীলীগের জয়জয়কার এখন সর্বত্র। ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে জাতীয় পর্যায়ে আওয়ামীলীগ শক্ত অবস্থানে রয়েছে। আ’লীগ এখন শুধু বাংলাদেশে নয় আন্তর্জাতিক পর্যায়ে সুনাম অজন করেছে।
তিনি বলেন, যারা মুরব্বীদের সম্মান করে তারাই প্রতিষ্ঠিত হয়। তাই আওয়ামীলীগ মুরব্বীদের সম্মান করতে জানে। শেখ হাসিনার হাত ধরে দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে।
তিনি আরো বলেন, আওয়ামীলীগের মত এদেশে আর কোন শক্তি উন্নয়নের জোয়ার তুলতে পারবে না। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী। বিএনপি-জামায়াত এদেশে গনতন্ত্রের নামে লুটতরাজ চালিয়েছিলো। লুটেপুটে খেয়েছে দেশটাকে। আওয়ামীলীগই অন্ধকার থেকে দেশকে আলোর পথ দেখিয়েছে।
তিনি গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জের সরকারি জুবিলি হাইস্কুল মাঠে জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুটের পরিচালনায় আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মিছবাহ উদ্দিন সিরাজ। প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তিতে বিশ্ববাসীর কাছে প্রশংসনীয় ও খ্যাতি লাভ করেছেন। যা দেশবাসীর জন্যে খুবই আনন্দ আর গৌরভের। তিনি বলেন, যুদ্ধাপরাধীরা আর বাংলার মাঠিতে রাজনীতি করার সুযোগ পাবে না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ড. আব্দুস সোবহান গোলাপ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান. সংসদ সদস্য মুহিবুর রহমান, সংসদ সদস্য শাহানা রব্বানী, সংসদ সদস্য মোজাম্মেল হোসেন রতন, এডভোকেট আফতাব উদ্দিন, রেজাউল করিম শামীম, এডভোকেট নান্টু রায়, সিলেট জজ কোর্টের এডিশসনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, এডভোকেট খায়রুল কবির, এডভোকেট শামসুল আবেদিন, সুষির তালুকদার বাপটু. কৃষকলীগ নেত্রী শামীমা শাহরিয়ার, এডভোকেট আলা উদ্দিন, ফজলে রাব্বী স্মরণ, রফিকুল হক সুহেল প্রমূখ ।
সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে সাবেক সংসদ সদস্য মতিউর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যারিষ্টার এনামূল কবিরের নাম ঘোষণা করা হয়।