চারণ সাংস্কৃতিক কেন্দ্র সিলেটের কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন

সুস্থধারার সাংস্কৃতিক আন্দোলন বিকশিত করুণ
গনসংগীত শিল্পী মাহমুদুজ্জামান বাবু

popoo copyবর্তমান সময়ে চারদিকে যখন অপসংস্কৃতির জোয়ার বইছে তখন এর বিপরীতে সুস্থধারর সাংস্কৃতিক আন্দোলন বিকশিত করা সময়ের দাবী। যুব সমাজ আজ মাদক সেবন ও অপসংস্কৃতির জোয়ারে নীতি নৈতিকতা মূল্যবোধ হারিয়ে ফেলছে , তাদেরকে সুস্থধারার সংস্কৃতির সাথে যুক্তকরে মানবিক মানুষ হিসেবে গড়ে তুলা এখন খুব জরুরী। উপরোক্ত কথা বিশিষ্ট গনসংগীত শিল্পী মামমুদুজ্জামান বাবু চারণের সভায় বলেন।

চারণ সাংস্কৃতিক কেন্দ্র সিলেটের এক সভা আজ বিকেল চারটায় আম্বরখানাস্থ কার্যালয়ে অনুষ্টিত হয় । চারণ সিলেট জেলার সংগঠক নাজিকুল ইসলাম রানার সভাপতিত্তে প্রধান আলোচক বিষয়ে উপস্থিত ছিলেন চারণ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট গনসংগীত শিল্পী মামমুদুজ্জামান বাবু। সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর সাধারন সম্পাদক আজহারুল হক সাকিব, চারণ সংগঠক রাজিব পুরুকায়স্থ, সাজ্জাদ হোসাইন, জনিক দাস, উজ্জল দেবনাথ, চুমকি রানী নাথ, আপন রায় প্রমুখ।
সভা শেষে নাজিবুল ইসলাম রানাকে আহবায়ক ও রাজিব পুরুকায়স্থকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট চারণ সাংস্কৃতিক কেন্দ্র সিলেট জেলার কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করা হয়।