মিশিগানে বন্দুকধারীর গুলিতে ছয়জন নিহত

michiganডেস্ক রিপোর্টঃ যুক্তরাষ্ট্রের মিশিগানে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। শনিবার কালামাজু জেলায় এ ঘটনা ঘটে। রোববার বার্তা সংস্থাগুলো এ তথ্য জানিয়েছে।

কালামাজু জেলার শেরিফ পল মাতিয়াস বলেন, আজ রাতে (শনিবার) জেলায় ও কালামাজু শহরে বেশ কয়েকটি বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এ সব ঘটনা পরস্পর সম্পর্কযুক্ত বলে মনে হচ্ছে। বেশ কয়েকজন এসব হামলায় নিহত হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, ক্র্যাকার ব্যারেল নামে একটি রেস্টুরেন্টে হামলায় চারজন এবং সিলেই ফোর্ড নামে একটি গাড়ি বিক্রয়কেন্দ্রে দুইজন নিহত হয়েছে। সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে কালামাজু জেলার একটি অ্যাপার্টমেন্টে ভবনে এক নারী গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পায় পুলিশ। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এর তিন ঘন্টা পর গাড়ি বিক্রয়কেন্দ্র সিলেই ফোর্ড থেকে পুলিশ একটি ফোন পায়। সেখানে দুজন নিহত এবং একজন আহত অবস্থায় উদ্ধার করা হয়। বিক্রয়কেন্দ্রটির মাত্র দুই মাইল দূরে ক্র্যাকার ব্যারেল রেস্টুরেন্টের গাড়ি পার্কিংয়ে ওই বন্দুকধারী চারজনকে গুলি করে হত্যা করে। পরে সেখান থেকে গুরুতর অবস্থায় আরো একজনকে উদ্ধার করা হয়।

তিনি বলেন,‘ এক ব্যক্তি বিভিন্ন স্থানে গাড়ি নিয়ে ঘুরছে এবং লোকদের খুঁজে খুঁজে গুলি করে হত্যা করছে।’ সন্দেহভাজন ওই ব্যক্তি শেতাঙ্গ এবং তার বয়স প্রায় ৫০ বলেও জানিয়েছেন মাতিয়াস।