গোয়াইনঘাটের শীর্ষ সন্ত্রাসী সোনাই গ্রেফতার

sunai terrorডেস্ক রিপোর্টঃ গোয়াইনঘাট থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী সোনা মিয়া ওরফে সোনাইকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। তাকে গ্রেফতার করায় এলাকাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।তাকে দেখার জন্য সহ্রাধিক উৎসক জনতা সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে ভিড় জমান। তোয়াকুল ইউনিয়নের লাকি গ্রামের মৃত আব্দস সামাদের ছেলে সোনা মিয়া দীর্ঘ দিন থেকে চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড চালিয়ে এলাকাবাসিকে অতিষ্ট করে তুলেছিল।

পুলিশ সূত্রে জানা যায়- ৪টি মামলার ওয়ারেন্টসহ সোনাইর বিরুদ্ধে ২৪টি মামলা রযেছে। বুধবার বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস-আই,খসরুল আলম বাদল, এএস আই শফিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মিত্রিমহল এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার পুলিশ পরিদশর্ক (তদন্ত)জাহাঙ্গীর হোসেন সদার্র উত্তরপূর্বকে বলেন- সোনা মিয়া ওরফে সোনাই গোয়াইনঘাট থানাসহ বিভিন্ন এলাকায় চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তাকে গ্রেফতারের জন্য ইতিপূর্বে পুলিশ একাধিক অভিযান চালিয়েছে। বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে ।