কারান্তরীন খান জামাল অসুস্থ, দোয়া কামনা

Khan Jamalডেস্ক রিপোর্টঃ দীর্ঘ আড়াই মাস কারান্তীণ থাকায় অসুস্থ হয়ে পড়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা আবদুল আহাদ খান জামাল। সিলেট কেন্দ্রীয় কারাগারে থাকা খান জামাল নিয়মিত ফিজিওথেরাপি না নেওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তার ছোটো ভাই আবুল ফয়েজ খান কামাল।
কামাল জানান, শুক্রবার সকালে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা বড় ভাই সাবেক ছাত্রদল নেতা জামালকে দেখতে যান। এ সময় জামাল অসুস্থতার কথা জানান। ছাত্র শিবিরের হামলায় গুরুতর আহত জামালের দুই হাতে ব্যথা বেড়েছে এবং অনেকটা ফুলে গেছে।
আব্দুল আহাদ খান জামাল ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি, সিলেট জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, ইলিয়াসমুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক। তিনি আসন্ন সিলেট জেলা বিএনপির সম্মেলনে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হয়েছেন।
২০০০ সালে ২২ ফেব্র“য়ারি ফেঞ্জুগঞ্জে ছাত্র শিবিরের নৃশংসতার শিকার হয়ে পঙ্গু জীবন যাপন করছিলেন খান জামাল। তার হাত মারাত্মকভাবে জখম হওয়ায় হাত দিয়ে খাওয়া ও লেখা ছাড়া ভারী কোনো কাজ করতে পারেন না। প্রতি মাসে তাকে ৪ থেকে ৫ দিন নিয়মিতফিজিওথেরাপি করাতে হয়।
কিন্তু দীর্ঘ আড়াইমাস ধরে কারাগারে বন্দি থাকার কারনে ফিজিওথেরাপি করতে পারছেন না খান জামাল। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে অথবা ওসমানী হাসপাতালে রেখে সুচিকিৎসার দাবি জানিয়েছেন তার ছোটো ভাই আবুল ফয়েজ খান কামাল। একই সঙ্গে অসুস্থ খান জামালের সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।