অবশেষে গোলাপগঞ্জ পৌরসভায় মেয়র পদে আ.লীগের প্রার্থী পরিবর্তন

Mayor Papluডেস্ক রিপোর্টঃ অবশেষে সিলেটের গোলাপগঞ্জ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় ‘নমিনেশন বোর্ড’ থেকে প্রার্থী বদল করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।
সূত্র জানায়- গত ২৯ নভেম্বর সিলেট জেলার তিনটি পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়। এর মধ্যে গোলাপগঞ্জে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, জকিগঞ্জে মুক্তিযোদ্ধা খলিলুর রহমান ও কানাইঘাটে বর্তমান মেয়র লুৎফুর রহমানকে দলীয় মনোনয়ন দেয়া হয়। গোলাপগঞ্জে মনোনয়ন বঞ্চিত হন দুইবারের নির্বাচিত মেয়র জাকারিয়া আহমদ পাপলু। মনোনয়ন না পেয়ে তিনি কেন্দ্রের ধারস্থ হন।
অবশেষে গত মঙ্গলবার রাতে কেন্দ্র থেকে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী পরিবর্তন করা হয়। সৈয়দ মিছবাহ উদ্দিনের পরিবর্তে মেয়র পদে মনোনয়ন দেয়া হয় উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বর্তমান মেয়র জাকারিয়া আহমদ পাপলুকে।
গোলাপগঞ্জে পাপলু দলীয় মনোনয়ন পেলেও এ পৌরসভা থেকে আওয়ামী লীগের সিরাজুল জব্বার চৌধুরী, সৈয়দ মিছবাহ উদ্দিন ও যুবলীগ নেতা রাবেল মেয়র পদে নির্বাচন করার সম্ভাবনা রয়েছে।