এসএমপি পুলিশকে ৪ একর জমি দান

Police-SMP20160203224554মোহাম্মদ মোছাব্বির আহমদ নামক জনৈক দানশীল ব্যক্তি ০৪ (চার) একর জায়গা এসএমপি পুলিশকে প্রদান করেছেন। দানকৃত জমি শাহপরাণ (রহঃ) থানাধীন পীরের বাজার এলাকার ২০৯৪ দাগে অবস্থিত। দানকৃত জমিতে এসএমপি, পুলিশ-এর পুলিশ প্রশিক্ষণ একাডেমী ও একটি পুলিশ ফাঁড়ি স্থাপন করা হবে। এই জায়গা দান করায় জনাব মোহাম্মদ মোছাব্বির আহমদ’কে এসএমপি পুলিশ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
এ উপলক্ষে গতকাল বুধবার সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে বেলা ১১ টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই জায়গা বুঝে পায় এসএমপি পুলিশ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ-এর পুলিশ কমিশনার মোঃ কামরুল আহসান বিপিএম,(সেবা), অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন, ডিসি (সদর দপ্তর) মোঃ রেজাউল করিম, ডিসি (ট্রাফিক) মুশফেকুর রহমান, ডিসি(দক্ষিণ) বাসুদেব বনিক, ডিসি(উত্তর) ফয়সল মাহমুদ, এডিসি (মিডিয়া) রহমত উল্লাহ সহ এসএমপি’র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
মোহাম্মদ মোছাব্বির আহমদ এসএমপি পুলিশের কার্যকলাপে সন্তুষ্ট হয়ে এই জমি বিনা শর্তে রেজিস্ট্রি দলিল মূলে দান করেছেন। তিনি দক্ষিণ সুরমার মোল্লারগাঁওয়ের বাসিন্দা। মোছাব্বির আহমদ বর্তমানে নগরীর আগপাড়া মৌসুমী-৯৪ নং বাসায় বসবাস করেন।