চাকরির প্রলোভনে ধর্ষণ, শিবগঞ্জ থেকে কৃষি কর্মচারী গ্রেফতার

rapedডেস্ক রিপোর্টঃ চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ মামলায় শামসুল ইসলাম সাজু নামের কৃষি অধিদফতরের এক কর্মচারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
রোববার দুপুরে নগরীর শিবগঞ্জ কার্যালয় থেকে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেট কৃষি অধিদফতরের উপ-পরিচালক আবুল হাশেম।
গ্রেফতারকৃত শামসুল ইসলাম সাজু শিবগঞ্জ কৃষি অফিস কোয়ার্টারের (প্লান্ট প্রোটেকশন মোকাদ্দম) কর্মচারী বলে জানান আবুল হাশেম। সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, গোয়াইনঘাট উপজেলার পল্লী গ্রামের ওই তরুণীকে চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।
ডিবি পুলিশ সূত্র জানায়, ডিবি কার্যালয়ে আনার পর সেখানে ভিকটিমের মাধ্যমে শনাক্তের পর মামলায় সাজুকে গ্রেফতার দেখানো হয়েছে।
গত ২৯ ডিসেম্বর গোয়াইনঘাট উপজেলার পল্লী গ্রামের ওই তরুণীকে চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষণ করেন সাজু। সে সময় ওই নারীকে বিবস্ত্র করে ভিডিওচিত্র ধারণ এবং মাথার চুল কেটে দেওয়া হয়। শনিবার (৩০ জানুয়ারি) মেয়েটিকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় গোয়াইনঘাট থানার সালুটিকর ফাঁড়ি পুলিশ।

সিলেটে চাকরীর প্রলোভনে আদিবাসী তরুণীকে ধর্ষণ, ভিডিওচিত্র ধারণ, হুমকি