গোলাপগঞ্জে মীরগঞ্জ এমআই দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল আহাদকে বিদায়ি সংবর্ধনা প্রদান

1453904690764-1নোমান মাহফুজঃ গোলাপগঞ্জ:গোলাপগঞ্জের ঐতিহ্যবাহী মীরগঞ্জ মোজাহিরুল ইসলাম দাখিল(প্রস্তাবিত আলিম) মাদ্রাসার প্রবিণ শিক্ষক আব্দুল আহাদ স্যারের অবসর গ্রহন উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষের উদ্যোগে বিদায়ি সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে ।

বুধবার দুপুর ১২ ঘটিকায় মাদ্রাসা মাঠে এ বিদায়ী সংবর্ধনা প্রদান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।মাদ্রাসার সহ সুপার মাওলানা আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা সেলিম আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপার মাওলানা আরিফ বিল্লাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী কবির আহমদ, শফিকুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার প্রবিণ মুরব্বী মসুদ আহমদ, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য হাজী মসুদ উদ্দিন,হেলাল উদ্দিন,গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সিমিতির প্রচার সম্পাদক জাহিদ উদ্দিন,সদস্য আব্দুল্লাহ আল মামুন,মাদ্রাসা শিক্ষক আব্দুস সুবহান সহ মাদ্রাসার শিক্ষক মহোদয় ও ছাত্র বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আরিফ বিল্লাহ ছাত্রদের উদ্দেশ্যে বলেন, মাদ্রাসায় পড়ার তাওফিক মহান আল্লাহ তার প্রিয় বান্দাদেরই দান করেন।মাদ্রাসার ছাত্রদের রাসূল( স:) এর আদর্শে আদর্শিত হতে হবে।ধর্মীয় জ্ঞান অর্জন করে সমাজকে কুসংস্কারের কবল থেকে রক্ষা করতে হবে।যারা দাখিল পরীক্ষার্থী আছেন, তারা পরিক্ষার জন্য সর্বচ্চ প্রস্তুতি গ্রহন করে মাদ্রাসার মর্যাদা অক্ষুণ্ণ রাখতে হবে। পরিশেষে বিদায়ী শিক্ষক আব্দুল আহাদ স্যারের দায়িত্বশীলতা, আমানতদারিতা,সততার প্রশংসা করে বলেন আজ আমাদের মধ্য হতে এমন একজন শিক্ষক অবসর গ্রহন করছেন, যার আদর্শকে আমরা অনুসরণ করতাম।মহান আল্লাহর কাছে স্যারের মঙ্গল কামনা করি।

অনুষ্টান শেষে জেডিসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট বিতরণ এবং দাখিল পরীক্ষার্থীদের মাঝে বিদায়ি সনদ প্রদান করা হয়।