জৈন্তাপুরে টমটম মেশিন চাপায় নিহত ১ : আহত ২

25-01-2016-Jaintapur-Totomডেস্ক রিপোর্টঃ জৈন্তাপুরে পাথার ভাঙ্গার টমটম মেশিন স্থাপন করতে গিতে গার্ডার ভেঙে ১ ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়- রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ২টায় উপজেলা সিলেট-তামাবিল মহাসড়কের মুফিজ মিয়ার বাড়ির সম্মুখে অপরিকল্পিতভাবে অনুমোদনবিহীন পাথার ভাঙার টমটম মেশিন স্থাপন করতে গিয়ে গার্ডার ভেঙে ১ ব্যক্তি নিহত এবং ২ ব্যক্তি আহত হন।

নিহত ব্যক্তি উপজেলার ২নং লক্ষ্মীপুর গ্রামের আব্দু মিয়ার ছেলে আমির হোসেন (৩২)। আহতরা হলেন- ২নং লক্ষ্মীপুর গ্রামের জিয়াউল ইসলাম স্বপন উরফে খন্দকার স্বপন (৩৫) ও মুফিজুল ইসলাম (৩৮)।

ঘটনার পর পর এলাকাবাসী পেলুডার মেশিনের সহায়তায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে। গুরুত্বর আহত জিয়াউল ইসলাম স্বপন উরফে খন্দকার স্বপন, মুফিজুল ইসলামকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই মিন্টু চৌধুরী এবং এসআই আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান- সংবাদ পেয়ে ঘটনাস্থলে অফিসার প্রেরণ করি। তারা লাশের সুরতহাল রিপোট তৈরি করে এলাকাবাসীর ও নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ আমাদের কাছে রয়েছে। ডিএম এর অনুমতি পেলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তবে পুলিশ বাদি হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।