২৯ ঘন্টায়ও আটক হয়নি জাকারিয়া

Jakaria Chhatroleagueডেস্ক রিপোর্টঃ পাঁচ ঘন্টার মধ্যে ছাত্রলীগ নেতা জাকারিয়া মাহমুদকে আটকের ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা ব্যবসায়ীদেরকে আশ্বাস দিলে প্রায় ২৯ ঘন্টা পরও তাকে আটক করা হয়নি। ফলে নগরীর উপশহর এলাকার ব্যবসায়ীদের মাঝে বিরাজ করছে অসন্তুষ।
রবিবার সিলেটের উপশহর এলাকার আল বারাকা টেলিকমে চাঁদা দাবি করেন সিলেট জেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক জাকারিয়া মাহমুদ। দাবি অনুযায়ী চাঁদা না পেয়ে সহযোগীদের নিয়ে আল বারাকা টেলিকমে হামলা ও ভাঙচুর চালান তিনি।
chhatroleague-Jakariaব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে ব্যবসায়ীরা উপশহরে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। ব্যবসায়ীদের শান্ত করতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা সেখানে যান। এসময় তিনি পাঁচ ঘন্টার মধ্যে জাকারিয়া মাহমুদকে আটকের ব্যাপাওে ব্যবসায়িদের আশ্বাস দিলে তারা শান্ত হন। কিন্তু, এরপর প্রায় ঊনত্রিশ ঘন্টা অতিবাহিত হলেও জাকারিয়াকে আটক করতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা বলেন, জাকারিয়াকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে। রবিবার সন্ধ্যা থেকে তার বাসার সামনে অবস্থান করছে পুলিশ। তবে ওই ঘটনায় কেউই মামলা দায়ের করেননি বলে জানান তিনি।