ইলিয়াস আলীর সন্ধান ও নেতাকর্মীদের মুক্তি দাবিতে দক্ষিণ সুরমায় মানবন্ধন

PHOTO 24-01-16বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলীর সন্ধান দাবিতে রবিবার সিলেট দক্ষিণ সুরমায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল ও ইলিয়াস মুক্তি ছাত্র-সংগ্রাম পরিষদেও উদ্যোগে বেলা ২টায় খোজারখলা চত্বর এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহ এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, স্বেচ্ছাসেবক দল নেতা আলতাফ হোসেন বেলাল ও মহানগর ছাত্রদল নেতা লিটন কুমার দাস নান্টুসহ কারাগারে আটক সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়।
ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক ও সিলেট জেলা ছাত্রদল নেতা ইমরানুল ইসলাম জাসিমের সভাপতিত্বে এবং ছাত্রদল নেতা নুরুল আমিন ও শেখ শামসুদ্দিন শামসুল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তরা বলেন, জুলুমবাজ সরকার অবৈধ ক্ষমতাকে পাকাপোক্ত করতে বিএনপির নেতাকর্মীদেও নির্যাতন করছে। কিন্তু এসব স্বৈরাচারী আচরণ বন্ধ না করলে সর্বস্তরের জনতাকে নিয়ে কঠোর জবাব দেওয়া হবে।
মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- তোফায়েল আহমদ তুহিন, নুরুল ইসলাম রুহুল, সাইফুল আলম কোরেশী, আব্দুল মুকিত মুকুল, আব্দুল আলী রাশেদ, ফখরুল ইমলাম, আরাফাত রহমান, আলম রহমান, মামুন আহমদ, জাহিদুর রহমান, গোলাম হোসেন, জাহান আলী, রাহাদ হোসেন শিপু, মনোয়ারুল ইসলাম সুমন, আল এহসান,শাফায়াত আহমদ, নেওয়াজ হোসেন, জুযেল আহমদ, শামীম আহমদ, কয়েছ আহমদ, টিপু সুলতান, নানু মিয়া, লিজন আহমদ, ইমরান আহমদ, ইমদাদ হুসেন, হৃদয় আহমদ বাবু, আরাফাত হোসেন, রিয়াদ হোসেন, তাজুল ইসলাম, তপু আহমদ, সুজন আহমদ, রনি আহমদ, কাওছার আহমদ, ফখরুল আলম, নাঈম ইসলাম, কামরান আহমদ, মনির হুসেন, সুমন আহমদ প্রমুখ।