রোববারের হরতালের সমর্থনে দক্ষিণ সুরমায় বিএনপির মিছিল

সমশের মুবীন চৌধুরী সহ রাজবন্দীদের মুক্তির দাবীতে রোববারের হরতাল সফল করুন
———–দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি

BNP Dokkin Surma Photo-10-01-15দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ রাখা, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিলেটের কৃতি সন্তান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা বিএনপির ভাইস চেয়ারম্যান সমশের মুবীন চৌধুরী বীর বিক্রমকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর বিএনপি আহুত রোববারের সকাল-সন্ধ্যা হরতাল সফলের আহ্বান জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। শনিবার উপজেলা বিএনপি অঙ্গসংগঠনের উদ্যোগে ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধ চলাকালে ও রোববারের হরতালের সমর্থনে আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ এ আহ্বান জানান।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী মো: শাহাব উদ্দিন-এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা আব্দুল মান্নান, উপজেলা সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, শাহ মাহমুদ আলী, আব্দুর রহিম, যুবদল নেতা আশরাফ বাহার, অলিউর রহমান ওলী, মুশতাক আহমদ, মামুন আহমদ, আব্দুল মুক্তাদির খান, সুমন আহমদ বিপ্লব, ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, জিয়াউল ইসলাম রাজন, নুরুল হক, মনসুর খান, আল-আমীন স্বপন, হোসেন আহমদ, বাবলু মিয়া, টুটন আহমদ, জাকির হোসেন, মঈন আলী, তবারক হোসেন, হোসেন ইফতেখার ও মজনু মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ রোববারের হরতাল সফলের জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্থরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন গনতন্ত্র পুনরুদ্ধারে জাতীয় স্বার্থে এই হরতাল সফল করুন। আওয়ামী বাকশালীদের হাত থেকে জাতিকে মুক্তি দিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি আহুত রোববারের সকাল-সন্ধ্যা হরতাল ও ২০ দলীয় জোট আহুত টানা অবরোধ সফলের বিকল্প নেই। বিজ্ঞপ্তি