মৌলভীবাজারের ৪টি পৌরসভার নির্বাচিত মেয়রদের শপথ ২৭ জানুয়ারী

election 2015_3কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া, কমলগঞ্জ. মৌলভীবাজার, ও বড়লেখা পৌরসভার নবনির্বাচিত মেয়র, সাধারন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা শপথ গ্রহন করবেন আগামী ২৭ জানুয়ারী রোজ বুধবার। সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহন অনুষ্টিত হবে। শপথ বাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন আহমেদ।
মৌলভীবাজারের, কুলাউড়া, কমলগঞ্জ, মৌলভীবাজার ও বড়লেখা পৌরসভায় ৩০ ডিসেম্বর ২০১৫ নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে কমলগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থী জুয়েল আহমেদ, মৌলভীবাজার পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থী মোঃ ফজলুর রহমান, বড়লেখা পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থী আবু ইমাম মোঃ কামরান চৌধুরী ও কুলাউড়া পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী মোঃ শফি আলম ইউনুস মেয়র নির্বাচিত হন। এছাড়া ৪টি পৌরসভায় সাধারন ও সংরক্ষিত মহিলা আসনের ৪৮ জন কাউন্সিলর নির্বাচিত হয়। নির্বাচিত হবার ১১ দিন পর ১০ জানুয়ারী সরকারী ভাবে নামের তালিকার প্রজ্ঞাপন বা গেজেট প্রকাশ করা হয়। সরকারী ভাবে গেজেট প্রকাশ হবার পর ১৮ জানুয়ারী নির্বাচন কমিশন চুড়ান্ত ভাবে গেজেট প্রকাশ করে শপথ অনুষ্টান আয়োজনের জন্য নিদের্শ দেয়।
নির্বাচন কমিশনের চিঠির আলোকে বিভাগীয় কমিশনার অফিস হতে নির্বাচিত মেয়র ও সাধারন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের শপথ গ্রহনের তারিখ নির্ধারণ করেছে আগামী ২৭ জানুয়ারী বুধবার। সিলেট বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন আহমেদ নির্বাচিতদের জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করাবেন।