বিশ্বনাথে ফের ডাকাতি : স্বর্ণালংকারসহ ৫ লাখ টাকার মালামাল লুঠ

ফাইল ফটো
ফাইল ফটো

বিশ্বনাথ প্রতিনিধি: প্রবাসী অধ্যূষিত সিলেটের বিশ্বনাথের পল্লীতে আওয়ামী লীগ নেতা বাড়িতে ডাকাতি সংঘটিত হওয়ার ২৪ ঘন্টার ভিতরে ফের ডাকাতি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের ছনখাড়িগাঁও গ্রামে ফয়জুর রহমানের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল ফয়জুর রহমানের ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।
এব্যাপারে ফয়জুর রহমানের পুত্র কবির আহমদ সাংবাদিকদের জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড় টায় ১২/১৪ জনের মুখোশধারী একদল ডাকাত বসতঘরের কলাপসিপল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে। এরপর ঘরে থাকা প্রায় ৮ ভরি স্বর্ণালক্ষার, নগদ ১লাখ ৪৫ হাজার টাকা ও চেকবহিসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটপাঠ করে নিয়ে যায় ডাকাতদল।
ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে উপজেলার কজাকাবাদ গ্রামে দেওকলস দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী আফছর চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল আলী আফছর চৌধুরীর ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।