গুলশান সেন্টারে গ্রেনেড হামলা : আরো দু’জনের সাক্ষ্য গ্রহণ

425ডেস্ক রিপোর্টঃ সিলেট নগরীর গুলশান সেন্টারে মহানগর আওয়ামী লীগের সভায় গ্রেনেড হামলার মামলায় আরো দুজন সাক্ষ্য দিয়েছেন। তারা হলেন-গিরিশ চন্দ্র ও মানিক মিয়া। বুধবার সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক ইফতেখার বিন আজিজ তাদের সাক্ষ্য গ্রহণ করেন।
মামলার সাক্ষ্য গ্রহণের জন্য বুধবার সকালে হরকাতুল জিহাদ (হুজি) নেতা দেলোয়ার হোসেন রিপন, জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি ) নেতা আব্দুল আজিজ হানিফ ও মঈদুল ইসলাম হৃদয়সহ ছয় জঙ্গি নেতাকে আদালতে হাজির করা হয় । তাদের উপস্থিতিতে দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের পিপি এডভোকেট জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
এর আওয়ামী লীগ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও সিলেট মহানগর দায়রা জজ আদালতের পিপি মফুর আলী , মহানগর আওয়ামী লীগ নেতা প্রদীপ পুরকায়স্থ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ মখলু মিয়া, সদস্য আব্দুস সোবহান এবং পান দোকানি গৌরচন্দ্র রায় সাক্ষ্য দেন।
২০০৪ সালের ৭ আগস্ট সিলেট নগরীর তালতলাস্থ গুলশান সেন্টারে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা চালানো হয়। ওই হামলায় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইব্রাহীম নিহত হন।