হরতাল চলাকালে দক্ষিণ সুরমা সহ বিভিন্ন স্থানে নগর জামায়াতের মিছিল

আওয়ামী জুলুমবাজ সরকারের পতন ছাড়া দেশপ্রেমিক জনতা আর রাজপথ ছাড়বেনা
—–সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal Photo-29-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় বসে থাকা অবৈধ আওয়ামী জুলুমবাজ সরকার গোটা দেশকে কারাগারে পরিনত হয়েই ক্ষান্ত হয়নি, তারা এখন দেশকে একটি মৃত্যুপুরিতে রুপান্তর করে চলেছে। নিরীহ নাগরিককে গ্রেফতার করে কথিত বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে ক্রসফায়ারের নামে হত্যা করছে। ২০ দলীয় জোট প্রধান ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগমা খালেদা জিয়া সহ জোটের শীর্ষ নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে সরকার চলমান আন্দোলন বানচালের ষড়যন্ত্র করছে। সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবে না। বাকশালীদের পতন ছাড়া দেশপ্রেমিক জনতা আর রাজপথ ছাড়বেনা। ২০ দল আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যার হরতাল সর্বাত্মকভাবে সফলের মাধ্যমে দেশবাসী আবারো আওয়ামী দুঃশাসনকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করল। জনমতের প্রতি ন্যুনতন শ্রদ্ধাবোধ থাকলে আওয়ামীলীগকে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে জাতীয় নির্বাচনের ঘোষনা দিয়ে পদত্যাগ করা উচিত। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ জোট নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে সিলেট মহানগর জামায়াতের আমীর জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার ২০ দলীয় জোট আহুত সিলেট বিভাগে সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে ভোর থেকেই নগরীর বিভিন্ন পয়েন্টে দিনভর পিকেটিং শেষে পৃথক পৃথক স্থানে মিছিল সমাবেশ করে সিলেট মহানগর জামায়াত। নগরীর দক্ষিণ সুরমা, শিবগঞ্জ ও শাহপরান গেইট এলাকাসহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জামায়াত নেতা মাওলানা মুজিবুর রহমান, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মু. আনোয়ার আলী, রফিকুল ইসলাম মজুমদার, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এডভোকেট মকসুদ আহমদ, এডভোকেট আব্দুল খালিক, ছাত্রশিবির নেতা জুনাইদ আল হাবিব প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত সিলেট বিভাগে বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতাল শান্তিপুর্ন ও সর্বাত্মকভাবে সফল করায় পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে অবৈধ আওয়ামী সরকারের পতন ও গনতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় স্বার্থে চলমান আন্দোলন সফলে সহযোগিতা অব্যাহত রাখার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি