বিশ্বনাথে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ

শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষার জ্ঞান দিতে হবে
……ইউএনও আসাদুল হক

pic (1)বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আসাদুল হক বলেন, পাঠ্য শিক্ষার জ্ঞান দানের পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষার জ্ঞান দিতে হবে। এক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরকেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে। আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশ ও জাতির জন্য সুনাম বনে আনবে। তাঁদের যোগ্য নেতৃত্বে দেশ হবে উন্নত।
তিনি গতকাল সোমবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাজ সেবক রায়হান আহমদের অর্থায়নে এবং বিশ্বনাথ প্রেসকাব ও মোহাম্মদদিয়া যুব সংঘের ব্যবস্থাপনায় বিদ্যালয়ের ৪৫ জন গরীব ও অসহায় শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ ও সাবেক শিক্ষক নাজিমউদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রেসকাব সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে এবং শিক্ষক নূরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী অ্যাডভোকেট মুজিবুর রহমান, আবদুস শহিদ, বিশ্বনাথ প্রেসকাবের সাবেক সভাপতি ও বিশ্বনাথ এইড ইউকের সহ-সভাপতি জাকির হোসেন কয়েছ, বিশ্বনাথ প্রেসকাবের সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। অনুষ্ঠানের শুরতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদিয়া যুব সংঘের সদস্য রুবেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী বকুল দাশ, গিয়াস উদ্দিন, অমৃতাচরণ দেব, আমিনুর রহমান চুনু, ফারুক আহমদ, আবদুন নুর, মোস্তফা আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক করম আলী, শিক্ষক আবদুস শহিদ, হুছনা বেগম, শামীমা খাতুন, রাহেনা বেগম, বিশ্বনাথ প্রেসকাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাবেক কোষাধ্যক্ষ প্রনঞ্জয় বৈদ্য অপু, অসিত রঞ্জন দেব, সদস্য নুর উদ্দিন, জামাল মিয়া, সংগঠক শায়েস্তা মিয়া প্রমুখ। সভাশেষ চান মিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে এক চা চক্র অনুষ্ঠিত হয়। এরপর অতিথিরা পাঠাগার পরিদর্শন করেন অতিথিবৃন্দ।