দক্ষিণ সুনামগঞ্জে সংঘর্ষ, আহত ১৫

south sunamgonj mapডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইসহাকপুর গ্রামে হাওরে ধান ক্ষেতে সেচ দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে। আজ সোমবার (১১ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার দুপুর পৌনে ২টার দিকে ইসহাকপুর গ্রামের মজিদ মেম্বারের সাথে একই গ্রামের হান্নান মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে দুপুরে হাওরে ধান ক্ষেতে পানি দেয়া নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে এক পক্ষ লোকজনের উপর শর্টগানের কয়েক রাউন্ড গুলি ছুড়লে ৪জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ১৫জন আহত হন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আল আমীন জানানা, এখন পরিস্থিতি শান্ত আছে। একটি পাইপগান ও কিছু গুলির খুসা উদ্ধার করেছে পুলিশ। এর সাথে জড়িত সন্দেহে এক জনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত সন্দেহে এক জনকে আটক করেছে পুলিশ। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।