জকিগঞ্জে জাতীয় পার্টির সদস্য সচিবসহ ৩৩ নেতাকর্মীর পদত্যাগ

JAPA-14222ডেস্ক রিপোর্টঃ সদ্য গঠিত জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ১২০ সদস্য বিশিষ্ট কমিটির সদস্য সচিব নুমান উদ্দিন চৌধূরী, যুগ্ম আহবায়ক মাহতাব আহমদ, অধ্যক্ষ মাওলানা মাসুক আহমদ, সদস্য আব্দুল কাইয়ুম, আব্দুল জলিল, ওহিদুর রহমান হালন, আব্দুল মতিন, ফয়েজ আহমদ, মতিউল ইসলামসহ ৩৩ সদস্য উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি থেকে বুধবার রাতে কালিগঞ্জ বাজারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পদত্যাগ করে এ কমিটিকে প্রত্যাখান করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদস্য সচিব নুমান উদ্দিন চৌধূরী। তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ২৯ ডিসেম্বর আব্দুল জলিলকে আহবায়ক ও তাঁকে সদস্য সচিব করে উপজেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।
পহেলা জানুয়ারী জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তিনি কালিগঞ্জ বাজারে পালন করেন কিন্তু উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুল জলিল সিলেটে গিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্টানে যোগ দিয়ে মোস্তাফা কামাল নামের এক ব্যক্তিকে সদস্য সচিব পরিচয় দিয়ে বক্তব্য দেয়ার সুযোগ করে দেন। এই মোস্তাফা কামাল জাতীয় পার্টির উপজেলা কমিটির প্রাথমিক সদস্য নয় বলেও তিনি সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।
তিনি আরও বলেন, জকিগঞ্জ-কানাইঘাটের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিনের মতামত ছাড়াই এ কমিটি গঠন করে উন্নয়নে বাধাগ্রস্থ করা হচ্ছে। সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজসহ অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।