জালালাবাদ থানার হাটখোলায় প্রিমিয়ার লীগের উদ্বোধন

শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলার সুস্থ মন ও মেধা বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই
……আলতাফ হোসেন সুমন।

Spors Photo copyগতকাল সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়নের হাটখোলা ক্রিকেট কাউন্সিল এর উদ্যোগে হাটখোলা প্রিমিয়ার লীগ (এইচ.পি.এল) ক্রিকেট টুর্নামেন্টে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
৯নং ওয়ার্ড ইউ/পি সদস্য নিজাম উদ্দিনের সভাপত্বিতে ও হাটখোলা ক্রিকেট কাউন্সিলের সভাপতি বাবরুল হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ও ক্রীড়ানুরাগী আলতাফ হোসেন সুমন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ডের ইউ/পি সদস্য এ.টি.এম সেলিম, বিশিষ্ট রাজনিতিবিদ ও ক্রীড়ানুরাগী এহতেশামুল হক সবুজ, আশিকুজ্জামান আশিক, মোহাম্মদ আলী দিলওয়ার, আলতাফ হোসেন, আবু সাঈদ শাহীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বি সুরুজ আলী পীর, আব্দুলাহ মিয়া, খোরশীদ আলী, রাশিদ আলী, আব্দুল গণি, ফয়সল আহমদ, জসিম উদ্দিন, আয়াত উলাহ সেলিম, আব্দুল খালিক, জামাল আহমদ, হাফিজ আহমদ, আবু তাহের, মুন্না আহমদ, হোসন আলী, দিলদার আহমদ, রফিক আহমদ, সালেহ আহমদ, অসিম, জুনেদ আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলতাফ হোসেন সুমন বলেন, আজকের যুব সমাজই আগামী দিনের ভবিষ্যৎ, তারাই একদিন দেশ পরিচালনার দায়িত্ব নেবে। খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করে। শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলার সুস্থ মন ও মেধা বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। বিজ্ঞপ্তি