বালুচরে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৬ জনকে গণপিটুনি

gonopituniডেস্ক রিপোর্টঃ  চাঁদাবাজির অভিযোগে সিলেটের বালুচরে ৬ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে নগরীর উপকণ্ঠের বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- অনি, কাওছার, নাঈম, সামাদ, শামীম ও আনাস।
স্থানীয়রা জানান, অনি ও মওদুদ আহমদ আকাশ নামে দুই ব্যক্তির নেতৃত্বে ৯ জন শহরতলীর বালুচর এলাকার কয়েকটি দোকানে চাঁদা আদায় করতে যান। পরে একই এলাকায় অনুষ্ঠিত ভারতীয় তীর খেলা ও জুয়ার আসর থেকে ২/৩ হাজার টাকা করে চাঁদা তুলতে যান তারা। এসময় ক্ষুব্ধ এলাকাবাসী তাদের ছয়জন ধরে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বলেন, চাঁদাবাজি করতে আসা অনি সিলেট জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপুর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।
সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী গণপিটুনির বিষয়টি স্বীকার করলেও অভিযুক্তদের থানায় নিয়ে আসার বিষয়টি অস্বীকার করেন।ওসি বলেন, চাঁদাবাজির অভিযোগ মারধরের শিকার ব্যক্তিরা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পালিয়ে গেছে। এ ব্যাপারে ছাত্রলীগ নেতা হিরন মাহমুদ নিপুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।