শুভ নববর্ষ ২০১৬

Happy-New-Year-2016-Surma Timesডেস্ক রিপোর্টঃ বছরের শেষ সূর্য গত হয়েছিল আগেই, বাকি ছিল খ্রিস্টীয় নতুন বছর-শুরুর। আর সেটা হয়ে গেল রাত বারো বাজার পর পরই। ঘড়ির কাটা যখন রাতের প্রথম প্রহর ছুঁয়ে গেল তখনই তীরে তরি ভিড়ল নতুন বছরের। যদিও বাংলাদেশ, বেলজিয়াম, যুক্তরাষ্ট্র সহ পৃথিবীর অনেক দেশে নিরাপত্তাজনিত কারণে নববর্ষের উৎসব সীমাবদ্ধ করা হয়েছে।

স্বাগত ২০১৬!

সবাইকে খ্রিস্টীয় নতুন বছরের শুভেচ্ছা। বিশ্বের কোটি কোটি মানুষের মত আমরাও আমাদের অগণিত পাঠকদের জানাই ‘হ্যাপি নিউ ইয়ার’। নতুন বছরটি আনন্দে, শান্তিতে ভরে উঠুক-এই প্রত্যাশা।
গত বছরের প্রত্যাশা আর প্রাপ্তির হিসাব খুঁজতে খুঁজতে নতুন বছরকে সামনে রেখে আবর্তিত হবে নতুন নতুন স্বপ্নের। বাংলাদেশে ইংরেজি নববর্ষ পালনের ধরন বাংলা নববর্ষ পালনের মত ব্যাপক না হলেও এ উৎসবের আন্তর্জাতিকতার ছোঁয়া থেকে বাংলাদেশের মানুষও বিচ্ছিন্ন নয়।
মহাকালের বুকে হারিয়ে যাওয়া বছর ২০১৫-তে আমাদের জাতীয় জীবনে নেমে আসা সমূহ অপ্রাপ্তি, অশান্তি, দুর্যোগ, দুর্ঘটনা যেন আর না ফিরে এ নতুন বছরে। শুভ হোক খ্রিস্টীয় নতুন বছর।
খ্রিস্টীয় নতুন বছরে সুরমা টাইমস’র সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের আমাদের আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা আর আসছে দিনগুলোতেও পাশে থাকার সনির্বন্ধ অনুরোধ।