জকিগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে বিজয়ী হলেন যারা

Zakigonj Poroshovaডেস্ক রিপোর্টঃ জকিগঞ্জে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রেই ব্যাপক নারী ভোটারের উপস্থিতি দেখা গেছে। আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যে সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত মোট ১০৪০৭ ভোটের মধ্যে ৭৮৮৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। শতকরা ৭৬ ভাগ ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।
এই পৌরসভার ৯ টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর হিসাবে ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল ৫১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মুনিম আহমদ পেয়েছেন ৩০৪ ভোট।
২নং ওয়ার্ডে মাসুক আহমদ চৌধুরী ২৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রওশন আলম বাদল পেয়েছেন ২০১ ভোট।
৩নং ওয়ার্ডে রিপন আহমদ ৪৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী বেলাল উদ্দিন পেয়েছেন ৩০০ ভোট।
৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন সাকিল ২৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুল মালিক মনাই পেয়েছেন ২৩১ ভোট।
৫নং ওয়ার্ডে কামরুজ্জামান কমরু ৫৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাজ্জাদুর রহমান পেয়েছেন ৩৭৮ ভোট।
৬নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন নজরুল ৩৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী মোস্তক আহমদ পেয়েছেন ৩২৬ ভোট।
৭নং ওয়ার্ডে আছদ্দর আলী ৩৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, নিকতম প্রতিদ্বন্দী হেলাল উদ্দিন পেয়েছেন ২২২ ভোট।
৮নং ওয়ার্ডে শামীম আহমদ ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম বাবুল হোসেইন পেয়েছেন ১৯৫ ভোট।
৯নং ওয়ার্ডে আতাউর রহমান আতাই ৩৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, নিকটতম আমাল আহমদ পেয়েছেন ৩৭৮।
মহিলা কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছেন ১,২ ও ৩নং ওয়ার্ডে সুনন্দা শুক্লা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে জাহানারা বেগম এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডে ছালেহা বেগম নির্বাচিত হয়েছেন।
এদিকে এ পৌরসভার মেয়র পদে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রতিনিধি খলিল উদ্দিন। তিনি পেয়েছেন ১৫৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হিফজুর রহমান পেয়েছেন ১৩৭১ ভোট।