শাহাদত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল

sahadat55_96511ডেস্ক রিপোর্টঃ গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মঙ্গলবার মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুর রহমান ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে এই চার্জশিট দাখিল করেন। মামলাটিতে আগামী ১২ জানুয়ারি শুনানির তারিখ ধার্য থাকায় ওই দিনই আদালতে ওই চার্জশিট উপস্থাপন করা হবে।
গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী হারিয়ে গেছে জানিয়ে শাহাদাত থানায় সাধারণ ডায়েরি করার কয়েক ঘণ্টা পর ওই শিশুকে পাওয়া যায়। পল্লবীর সাংবাদিক কলোনি থেকে ১১ বছর বয়সী ওই শিশুকে পেয়ে তাকে থানায় নিয়ে যান খন্দকার মোজাম্মেল হক নামে এক সাংবাদিক।
গৃহকর্মী মাহফুজা আক্তার ওরফে হ্যাপিকে (১১) নির্যাতনের অভিযোগে ওই মাসেই শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়। মামলার পর লাপাত্তা হয়ে যান জাতীয় দলের এই ক্রিকেটার ও তার স্ত্রী নিত্য। এর এক মাসের মাথায় ৪ অক্টোবর নিত্যকে তার বাবার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন শাহাদাতও আদালতে আত্মসমর্পণ করেন। গত ১২ নভেম্বর ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা এই ক্রিকেটারের জামিন আবেদন নাকচ করেছিলেন। এরপর গত ৮ ডিসেম্বর হাইকোর্ট থেকে জামিন নেন শাহাদত। এবং শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে ১৭ জানুয়ারি পর্যন্ত জামিন দেয় ঢাকার মহানগর দায়রা জজ আদালত।