সিলেটের ওসি সোহেল আহমদ কে মাফ চাওয়ার জন্য ৩দিনের আল্টিমেটাম

4f815339-5561-4c36-b8e6-3a72f3ef2b13-1আম্বরখানা বরকতিয়া মার্কেটে ডাকাতির ঘটনা এবং কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ কর্তৃক ব্যবসায়ী এবং সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য ৩ দিনের মধ্যে মা চাওয়া এবং ডাকাতির মূল পরিকল্পনাকারীদের দ্রুত তদন্ত করে গ্রেফতারের দাবী জানিয়ে সোমবার নগরীর আম্বরখানা বরকতিয়া মার্কেটে আম্বরখানা বাজার কমিটির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বাজার কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গুলজার আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ ব্যবসায়ী এবং সাংবাদিকদের সাথে যে অসৌজন্যমূলক আচরণ করেছেন তা অত্যন্ত নিন্দনীয় এবং তাকে এই অপরাধের জন্য ৩ দিনের মধ্যে মতা চাইতে হবে। তা না হলে আম্বরখানা বাজার কমিটি পর্যায়ক্রমে আরো কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবে এবং ডাকাতির মূল পরিকল্পনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
প্রতিবাদ সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাজার কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুল আজিজ, বক্তব্য রাখেন, সহ সভাপতি হাজী মোঃ আলী আকবর, আলাউদ্দিন আহমদ মুক্তা, সোলেমান আহমদ, আব্দুল মান্নান পুতুল, সাংগঠনিক সম্পাদক আয়েজুর রহমান চৌধুরী, আবুল কালাম ফনিক, আতিক রাহি, সোহেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ওয়াহিদ, লাল মিয়া, আলমগীর হোসেন, সেলিম আহমদ, মোঃ চান মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, ছবদিল আলম, দিলাল আহমদ, মাছুম আহমদ, মোঃ খালেদ আহমদ, আতিক রাহী, মোঃ জিয়াউল ইসলাম রায়হান, মোঃ রাশেদুজ্জামান রাশেদ, মোঃ মুজিবুর রহমান, মোঃ ফয়েজ আহমদ সুমন, তাইবুর রহমান প্রমুখ। -বিজ্ঞপ্তি