‘মৃত্তিকায় মহাকাল’ এর ১৪২২-২৩ বঙ্গাব্দের কার্যনির্বাহী পরিষদ গঠন

M.M logoশিল্পের বিমূর্ত সন্ন্যাসী ‘মৃত্তিকায় মহাকাল’ এর ১৪২২-২৩ বঙ্গাব্দের জন্য ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে নগরের হাওয়পাড়াস্থ সাংগঠনিক কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন মৃত্তিকায় মহাকালের মূখ্য নির্বাহী সৈয়দ সাইমূম আনজুম ইভান।
১৪২২-২৩ বঙ্গাব্দের জন্য ডা. ফাহিমা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক ও মারুফ আহমেদ মুন্নাকে সাংগঠনিক সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।
পরিষদের অন্যান্য দায়িত্বশীলরা হচ্ছেন অর্থ সম্পাদক- শেখ মনিরুজ্জামান, নাট্য সম্পাদক রুবেল আহমেদ রাজ, সংগীত সম্পাদক- মো. শাহীদ খান, আবৃত্তি সম্পাদক ফাহমীদা সুলতানা সূচী, নির্বাহী সদস্য- মো. জয়নাল আবেদিন সুলেমা আক্তার লাভলী ও স্বস্তীদিপন চক্রবর্তী স্বন্দীপ।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত মৃত্তিকায় মহাকালের উপদেষ্টা সদস্য সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সাধারণ সম্পাদক শামসুল আলম সেলিম।
সভায় শিল্প সৃষ্টির এই চারন ভূমিতে শুদ্ধ সাংস্কৃতি চর্চার ধারা অব্যাহত রাখতে, তারুন্যের মন্ত্রে উদ্দিপ্ত গণসাংস্কৃতিক সংগঠন ‘মৃত্তিকায় মহাকাল’ এর নিয়মিত চর্চ্চার সময়সূচি, বিষয় ভিত্তিক কর্মশালা, মঞ্চ নাটক নির্মাণ, বর্ষপূর্তী উদযাপন, উৎসব আয়োজনসহ বেশ কিছু নতুন কর্মসূচি বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করে।
এছাড়া সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সামিয়া লস্কর ও সানজিদা লস্করের পিতা প্রবাসী সংগীত পরিচালক নুরুল আমিন লস্করের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক প্রস্তাব গৃহীত হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জীবন সদস্য বশির আহমদ জুয়েল, সদস্য সাইমূম বীথি, রবিউল ইসলাম, সুদীপ্ত হাওলাদার প্রমূখ। বিজ্ঞপ্তি