শ্রীমঙ্গল ক্যাথলিক মিশনের প্রধান ধর্মযাজককে হত্যার হুমকি

01জীবন পাল: মৌলভীবাজারের শ্রীমঙ্গল ক্যাথলিক মিশনের প্রধান ধর্মযাজক ফাদার সুব্রত বনিফাস টলেন্টিনুকে মোবাইল ফোনে বার্তা পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে ইন্টারন্যাশনাল জিএমবি নামের একটি সংগঠন। এ ঘটনায় ফাদার টলেন্টিনু শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ থেকে ক্যাথলিক মিশনসহ এলাকায় জোরদার করা হয়েছে পুলিশী নজরদারী।
ফাদার বনিফাস টলেন্টিনু জানান, আগামী ২৫ ডিসেম্বর বড়দিনকে সামনে রেখে আমরা যখন সাজসজ্জ্যার কাজে ব্যস্ত ঠিক সে সময় জিএমবির ইন্টার ন্যাশনাল কো-অর্ডিনেটর জামান মজুমদার নামে এক ব্যাক্তি গত মঙ্গলবার সন্ধ্যা ৭.২৪ মিনিটে তার মোবাইল ফোন ০১৭১৫০৯১০৯৩ নাম্বারে ০১৮৭৩১৪৯৫৮০ নাম্বার থেকে হত্যার হুমকী দিয়ে একটি বার্তা পাঠায়। এতে বলা হয় Fill Your Last Dream Because Your Life is in last stage. Very soon you are kill by us. এব্যাপারে থানায় নিরাপত্তামুলক একটি সাধারন ডায়েরী করেছি। সাধারন ডায়েরী নং: ১১২৩, তারিখ ২২/১২/২০১৫ইং। এ ঘটনার পর থেকে আমিসহ চার্চে অবস্থানকারী সকলেই ভয়ের মধ্যে রয়েছেন।
এ ব্যাপারে তদন্তের দায়িত্বে থাকা থানার এসআই শামসুল হাবীব জানান, ঘটনার পর থেকেই তারা চার্চেও দিকে কড়া নজরদারী রেখেছেন। আমাদেও পক্ষ থেকে সবোর্চ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছি।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান জানান, এ ব্যাপারে আধুনিক প্রযুক্তির সাহায্যে তদন্ত চলছে।