৭ দফা দাবীতে আদায়ের বিসিএস সমন্বয় কমিটি কর্মসূচি! কর্ম বিরতী

BCS Pic-- 23.12.15কৃত্য পেশা ভিত্তিক জনপ্রশাসন গড়ে তোলা, বেতন স্কেল টাইমস্কেল ও সিলেকশন গ্রেড পূর্ণবহাল করা, উপজেলায় ইউএনও এর কর্ত্বত্ব বাতিল, আন্তঃ ক্যাডার বৈষম্য নিরসন, সকল ক্যাডার ও সার্ভিসে পদন্নিতির সমান সুযোগ, নিজস্ব ক্যাডার ও ফাংশনাল সার্ভিস বর্হিভূত সকল ধরনের ফ্যাশন বাতিল, সরকারী প্রথম শ্রেণীর চাকরীতে যোগ দানের ক্ষেত্রে ক্যাডার নন ক্যাডার বৈষম্য বাতিল এই ৭ দফা দাবী বাস্তবায়নের লক্ষে বুধবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিসিএস সমন্বয় কমিটি, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সিলেট জেলা ইউনিটের উদ্যোগে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।
সিলেট বিভাগীয় প্রকৃচি বিসিএস ২৬ ক্যাডার প্রফেসর ডা. রুকন উদ্দিন আহমদের সভাপতিত্বে ও ডা. আজিজুর রহমানের উপস্থাপনায় মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বিভাগীয় সাধারণ সম্পাদক প্রকৌশলী জয়নাল ইসলাম চৌধুরী, জেলা সভাপতি কৃষিবিদ নুরুল ইসলাম, জেলা সাধারণ সম্পাদক আজিজুর রহমান রুমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আব্দুল্লাহ, শিক্ষাবীদ ইসলাম উদ্দিন, সহকারী অধ্যাপক শেখ মুহাম্মদ নজরুল ইসলাম, মো: জাকির হোসেন, সহকারী অধ্যাপক মোস্তাক আহমদ (মহিলা কলেজ)।
মানব বন্ধনে আগামী ২৭ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত প্রত্যেকটি সরকারী প্রতিষ্ঠানে দৈনিক ১ ঘন্টা শুয়ে কর্ম বিরতি। ৭ দফা দাবী বাস্তবায়ন না হলে ১ জানুয়ারী থেকে দাবী আদায় না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতির কর্মসূচি ঘোষনা করা হয়।