সিলেটে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, মামলা দায়ের

Kids Rapedডেস্ক রিপোর্টঃ সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই জালালী কলবাখানীতে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় অবশেষে মামলা হয়েছে। শুক্রবার রাতে সিলেটের বিমানবন্দর থানায় ছাত্রীর মা বাদি হয়ে অভিযোগ দাখিল করেন। দাখিলকৃত অভিযোগের প্রেক্ষিতে বিমানবন্দর থানায় মামলা হিসেবে নথিভূক্ত করা হয়। মামলার একমাত্র আসামী হিসেবে সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকার মৃত সালেহ আহমদের ছেলে ইলেকট্রিশিয়ান খোকন আহমদের নাম উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য যে- গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটে। স্থানীয় মৃত সালেহ আহমদের ছেলে ইলেকট্রিশিয়ান খোকন আহমদ এ ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। তবে ধর্ষককে এখনো আটক হয়নি। বুধবার রাত থেকে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতার পিতা অভিযোগ করেন, ধর্ষণের ঘটনাটি আপোষে নিষ্পত্তির জন্য এলাকার কিছু ব্যক্তি ওঠেপড়ে লাগে। তারা বারবার মামলা না করার জন্য নির্যাতিতের পরিবারকে চাপ দেয়া হচ্ছিল।
সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গৌছুল হোসেন সিলেটভিউ২৪ডটকমকে জানান, ইলেকট্রিক সাপ্লাইতে একটি ধর্ষণ চেষ্টার ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে অভিযোগ করার প্রেক্ষিতে থানায় মামলা নথিভূক্ত হয়েছে। ছাত্রীটি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছে।