অভিনয় নয় বাস্তব: মমর পিস্তলের আঘাতে আহত মাহফুজ

momo mahfuzবিনোদন ডেস্কঃ অভিনেত্রী জাকিয়া বারী মমর পিস্তলের আঘাতে মাথা ফেটে গেছে বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের। শুক্রবার ব্যাংককের পাতায়ায় ‘স্যাটারডে নাইট’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং চলাকালে এ দুর্ঘটনা ঘটে। নাটকটির প্রযোজনা সংস্থা ১৯৫২ এন্টারটেইনমেন্টের পক্ষে সাজু মুনতাসির গণমাধ্যমকে এ দুর্ঘটনার খবর জানিয়েছেন।
এ প্রসঙ্গে সাজু মুনতাসির বলেন, ‘নাটকের ওই দৃশ্যটি ছিল মাহফুজের মাথায় পিস্তল দিয়ে আঘাত করতে হবে। কিন্তু অসাবধানতাবশত সত্যি সত্যি মাথায় আঘাত লাগে। এই দুর্ঘটনার পর পরই মাহফুজ ভাইকে দ্রুত একটি স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হয়। চিকিৎসক তাকে বিশ্রামে থাকতে বলেছেন।’
মম বলেন, ‘নাটকের দৃশ্যটি ছিল মাহফুজ ভাইয়ের মাথায় পিস্তল দিয়ে আঘাত করতে হবে। কিন্তু অসাবধানতাবশত সত্যি সত্যি মাথায় আঘাত লেগে যায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই দেখতে পেলাম, মাহফুজ ভাইয়ের কপাল বেয়ে রক্ত পড়তে শুরু করেছে। আমি ঘাবড়ে যাই।’ কথাটি বলেই কাঁদতে শুরু করেন মম।
‘স্যাটারডে নাইট’ নাটকটিতে মাহফুজ আহমেদ ও মম ছাড়া আরো অভিনয় করছেন আবুল হায়াত, তানিয়া আহমেদ, মিশু সাব্বির, মেহজাবিন, নিশো, নাঈম প্রমুখ।