শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

shayestagonjডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাইক্রোবাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে কাউছার মিয়া (২৮) নামে সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ দেউন্দি ক্রস রোডে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কাউছার মিয়া চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের হাজী আকছির মিয়ার ছেলে। আহতরা হলেন ইলিয়াছ মিয়া, তৌফিক আহমেদ, সুমনা বেগম, আছমা বেগম ও তিন মাসের শিশু জসীম উদ্দীন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অটোরিক্সাটি চুনারুঘাট উপজেলার শাকির মুহাম্মদ বাজার থেকে যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ যাচ্ছিল। পথে মহাসড়ক অতিক্রম করার সময় সিলেটগামী একটি মাইক্রোবাস অটোরিক্সাটিকে চাপা দিলে এ দুঘর্টনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে কতর্ব্যরত চিকিৎসক কাউছার মিয়াকে মৃত ঘোষণা করেন।
এদিকে, স্থানীয় সিএনজি-অটোরিক্সা শ্রমিকরা উত্তেজিত হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যানচলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত শ্রমিকদেরকে শান্ত করে পরিস্থিতি স্বাভাবিক করলে আড়াই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।