নবীগঞ্জে বিদ্যুতায়ন কাজের উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ( প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার পূর্ব বড়ভাকৈর ইউনিয়নের হরিনগর, কাজীরগাঁও পশ্চিম পাড়া, বাগাউড়া পশ্চিম পাড়ায় বিদ্যুতায়নের কাজের উদ্বোধন করা হয়েছে।
গতকাল বুধবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৈদ্যুতিক বাল্বের সুইচ টিপে আনুষ্ঠানিকভাবে বিদ্যুতায়নের উদ্বোধন করেন হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া।
উদ্বোধনের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আওয়ামিলীগ সভাপতি আক্তার হোসেন ছোবা মিয়ার সভাপতিত্বে ও আওয়ামিলীগ নেতা দুদু মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লিবিদ্যুৎ সমিতির জি এম সোলেমান আলী। এতে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, পৌর আওয়ামিলীগ নেতা ও সাবেক কমিশনার রিজবী আহমদ খালেদ, আওয়ামীলীগের সভাপতি সাবেক মেম্বার জমশেদ আহমদ, ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মাসুক মিয়া, আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ওয়ার্ড মেম্বার আব্দুল্লা মিয়া।
উপস্থিত ছিলেন বর্তমান মেম্বার রিয়াজ উদ্দীন লেবু, সমাজ সেবক মোঃ মতিউর রহমান, সোলেমান আহমদ, নাছির মিয়া, সাবেক মেম্বার আলহাজ আছাব মিয়া, সাবেক মেম্বার ফয়েজ মিয়া, মছব্বীর মিয়া, মোঃ ছনতর মিয়া,তজমুল মুল মিয়া, ডিড রাইটার মনর উদ্দীন, মাহমদ হোসেন, ফুল মিয়া, মাসুক মিয়া প্রমূখ।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড়ভাকৈর ইউনিয়নের হরিনগর গ্রামের প্রবাসী ও দেশীদের প্রচেষ্টা, দীর্ঘ দিনের স্বপ্ন বিদ্যুতায়নের আন্তরীক ভাবে কাজ করে সঞ্চলন করে উদ্বোধন করে বাস্থবায়ন করার জন্য প্রধান অতিথি ও বিদ্যুতায়ন উদ্বোধক হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়াকে হরিনগর গ্রাম বাসীর পক্ষ থেকে একটি সোনার নৌকা ও বৈঠা উপহার দেওয়া হয়। কেয়া চৌধুরী বলেন- শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী পর্যায় ক্রমে ২নং ইউপি সহ সারাদেশে বিদ্যুতায়ন করা হবে। পরে কেয়া চৌধুরী সোনার নৌকা ও বৈঠা গ্রাম বাসীকে দেন।