বিশ্বনাথ উপজেলা ভাইস-চেয়ারম্যানসহ ১১ জনের জামিন লাভ

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলা পরিষদের সমন্বয় সভায় হামলার ঘটনায় উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর সিও গোলাম কিবরিয়া বাদী হয়ে দায়েরকৃত মামলায় জামিন লাভ করেছেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আহমেদ নূরউদ্দিনসহ ১১ জন। গতকাল মঙ্গলবার সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতে আসামীগণ হাজির হয়ে জামিন প্রার্থনা করলে ম্যাজিষ্ট্রেট নাজমুল ইসলাম চৌধুরী আসামীদের জামিন আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেন আসামী পক্ষের আইনজীবী এডভোকেট গিয়াসউদ্দিন।
জামিনপ্রাপ্ত অন্যান্য আসামীরা হলেন, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শাহ আমিরউদ্দিন, যুগ্ম-আহবায়ক মো. শাহজাহান, ওয়াসিমউদ্দিন সদস্য জসিমউদ্দিন, ছাত্রনেতা নিজাম, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জুয়াদ আলী, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মুসলিম আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক দুলাল মিয়া, ছাত্রলীগ নেতা শামীম আহমদ, যুবদল নেতা ইসলামউদ্দিন।
প্রসঙ্গত, গত ২৯ শে নভেম্বর বৃহস্পতিবার উপজেলা পরিষদের সম্বনয় সভায় প্রকল্প রেজুলেশনে ‘অন্তর্ভূক্তি ও বাতিল’ করা নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান আহমেদ নুরউদ্দিনের মধ্যে বাগবিতন্ডা-হাতাহাতি ও সভায় হামালার ঘটনা ঘটে। এসময় উপজেলা চেয়ারম্যানসহ অন্তত ৫জন আহত হন। এরই জের ধরে পরবর্তীতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় প্রথমে উপজেলা ভাইস-চেয়ারম্যানসহ ১১ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এরপর উপজেলা চেয়ারম্যানসহ ১১ জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেন ভাইস চেয়ারম্যান আহমেদ নূরউদ্দিন।