দক্ষিণ সুরমা থেকে ৬দিন ধরে কিশোর নিখোঁজ

সুরমা টাইমস ডেস্কঃ দক্ষিণ সুরমা উপজেলার পশ্চিম ভাগ আবাসিক এলাকার একটি বাড়িতে গৃহ নির্মাণ শ্রমিক কানাইঘাট উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউপির দর্পনগর পশ্চিম গ্রামের ফয়েজ উদ্দিনের কিশোর পুত্র সুফিয়ান আহমদ (১৫) ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে সিলেটের এসএমপি, মোগলাবাজার থানায় নিখোঁজ কিশোরের বড় ভাই শাহ আলম বাদী হয়ে গত ১১ নভেম্বর ভাই হারানোর সাধারণ ডায়রী করলেও অদ্যাবধি পর্যন্ত তার কোন সন্ধান পাননি।
জানা যায়, নিখোঁজ সুফিয়ান আহমদ সহ তার পরিবারের সদস্যরা দক্ষিণ সুরমা উপজেলার কুচাই পশ্চিমভাগ গ্রামের মাওঃ মহি উদ্দিনের বাড়ীতে পাকা গৃহ নির্মাণের কাজের শ্রমিক ছিলেন। উক্ত বাড়ীতে তারা বসবাসও করতেন।
গত ১১ নভেম্বর সকাল বেলা ঘুম থেকে জেগে ওঠে সুফিয়ান আহমদকে তার পরিবারের সদস্যরা খোঁজে কোথাও না পেয়ে মোগলাবাজার থানায় সাধারণ ডায়রী নং- ২৭৪, দায়ের করেন।
নিখোঁজ সুফিয়ান আহমদের গায়ের রং শ্যামলা, নিখোঁজের সময় তার পরনে ছিল কাল চেকের লুঙ্গি ও কাল টাইপের শার্ট। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭২৮-৬৩১৭৬১ নাম্বারে যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।