বারুতখানায় ছিনতাইকারী সেই পুলিশ কারাগারে

Police Arrestডেস্ক রিপোর্টঃ নগরীর বারুতখানায় এক মহিলার টাকা ছিনতাইকারী সেই পুলিশ সদস্য শরীফ রানাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক সাহেদুল করিম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত রাতে ছিনতাইয়ের শিকার তামান্না আক্তার কলি বাদি হয়ে সিলেট কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জানান, ছিনতাইকারী পুলিশ সদস্যকে মঙ্গলবার সকালে আদালতে তুলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানের নির্দেশ দিয়েছেন। ছিনতাইয়ের টাকা এবং তার সহযোগিদের এখনো প্রেফতার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রযেছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গতকাল সোমবার দুপুরে সিলেট নগরীর বারুতখানা এলাকায় তামান্না আক্তার কলি নামের এক মহিলার টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারি পুলিশ সদস্য শরীফ রানাকে আটক করেছে স্থানীয় জনতা। সে সিলেট জেলা পুলিশের মোটরযান সেকশনের কনস্টেবল। তার আইডি নম্বর ৪৯৫।

ছিনতাই’র শিকার মহিলার নাম তামান্না আক্তার কলি। তিনি ধোপাদিঘীর পাড় আল ফালাহ্ টাওয়ারের বাসিন্দা আনসার আলীর মেয়ে। তিনি গতকাল সোমবার দুপুর পৌণে ১২ টার সময় তামান্না আক্তার কলি ২ লাখ টাকা নিয়ে তার ভাইয়ের সাথে বারুতখানাস্থ ডাচ বাংলা ব্যাংকে আসেন। ব্যাংক থেকে আরো ৬ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে জিন্দাবাজারস্থ ব্রাক ব্যাংকে জমা করার উদ্দেশ্য রওয়ানা দেন। এসময় বারুতখানাস্থ পয়েন্টে এসে পৌঁছুলে একটি মোটর সাইকেল এসে তার গতিরােধ করে। তার সাথে ব্যাগে থাকা দু’লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় তার আর্তচিৎকারে রিকশা থেকে তার ভাই ও অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারি বারুতখানার দিকে দৌঁড় দেয়। পালানোর সময় আশেপাশের সিকিউরিটি গার্ড ও জনতা তাকে ধরে ফেলেন। গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন।