তারাপুর চা বাগান থেকে ছিনতাইকারি আটক

Arrestসুরমা টাইমস ডেস্কঃ নগরীর পাঠানটুলাস্থ তারাপুর চা বাগান থেকে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে চার যুবকের মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হানিফুজ্জামান (২৫) নামের ঐ ব্যক্তিকে আটক করা হয়।
এসময় তার সহযোগি অপর এক ছিনতাইকারী পালিয়ে যায়। আটককৃত হানিফুজ্জামানের কাছ থেকে ৪টি মোবাইল ফোন এবং ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।
জালালাবাদ থানার উপ-পরিদর্শক আরিফ গণমাধ্যমকে জানান- মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয় বাসিন্দা পল­ব চন্দ্র দেব ও তার তিন বন্ধু মিলে তারাপুর চা বাগানে ঘুরতে যান। এসময় বাগানের ভেতরে হানিফুজ্জামান ও তার সহযোগি মিলে ছুরি দেখিয়ে চারজনের কাছ থেকে ৪টি মোবাইল ছিনতাই করেন। পল­ব ও তার বন্ধুরা চিৎকার করলে আশপাশের লোকজনেরা এগিয়ে আসেন। একইসময় জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় হানিফুজ্জামানকে আটক করে। তবে অপর ছিনতাইকারী পালিয়ে যায়।
আটককৃত হানিফুজ্জামান রাজশাহীর পুটিয়া থানার জামিরা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। বর্তমানে নগরীর সুরমা আবাসিক এলাকার বাসিন্দা হানিফুজ্জামান বাংলা ক্যাটের অফিস সহকারি হিসেবে কাজ করে আসছিল। আটককৃতের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানানো হয়েছে।