নারায়নগঞ্জ থেকে অপহৃত শিশু জৈন্তাপুরে উদ্ধার

বামে অপহরণকারী, ডানে ভিকটিম।
বামে অপহরণকারী, ডানে ভিকটিম।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ জেলার চট্টগ্রাম রোড থেকে অপহৃত মো. সোহেল খাঁনকে (১৪) সিলেটের জৈন্তাপুর উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব। রবিবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে তাকে উদ্ধার করা হয়। এ সময় মো. ফারুক মিয়া নামের এক অপহরণকারীকেও আটক করে র‌্যাব সদস্যরা।
র‌্যাব জানিয়েছে, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার ৮২ নং মামলার ভিত্তিতে রবিবার সন্ধ্যায় সিলেট জেলার জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নে শুক্রবারী বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আসামী র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে বাজারের উত্তর দিকে দৌড় দেয়। এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফারুককে আটক করা হয়।
আটকৃত ফারুক জৈন্তাপুর উপজেলার ৬ নং চিকনাগুলের ঠাকুররের মাঠে গ্রামের আহমদ আলী চৌধুরীর ছেলে।
সে গত ২০ নভেম্বর রা সাড়ে ৮টার দিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জ জেলার চিটাগাং রোড হতে সোহেল খাঁনকে অপহরণ করে। এরপর সোহেলকে জৈন্তাপুর উপজেলায় অজ্ঞাত স্থানে আটকে রাখে এবং তার স্বজনদের কাছে মুক্তিপণ বাবদ টাকা আদায়র করার চেষ্টা করে। এছাড়াও টাকা না দিতে পারলে সোহেলকে ১০ টুকরা করে কুকুর দিয়ে খায়ানো হবে বলেও হুমকি দেয়।
এরপর রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সোহেল খাঁনকে জৈন্তপুরের ৬ নং চিকনাগুল ইউনিয়নের শুক্রবাড়ী বাজারস্থ ডা. আজীর উদ্দিন ফার্মেসী নামের একটি ঔষধের দোকান হতে উদ্ধার করে র‌্যাব। র‌্যাব আরো জানায়, আটককৃত অপহরণকারীকে সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।