শিবগঞ্জের প্রবীন মুরব্বী হাজী আবরার হোসেন-এর দাফন সম্পন্ন : সিলেট নগর জামায়াতের শোক

নগরীর শিবগঞ্জ লামাপাড়া নিবাসী বিশিষ্ট মুরব্বী, সমাজসেবি ও প্রবীন জামায়াত কর্মী হাজী আবরার হোসেন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গতকাল শনিবার দিবাগত রানে পৌনে ২টার সময় লামাপাড়াস্থ নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান। তাঁর গ্রামের বাড়ী কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ মির্জাঘর এলাকায়। রোববার সকাল ১০টায় শিবগঞ্জ হাতেম আলী মাজার সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাজা ও বাদ আসর রাজাগঞ্জ শাহী ঈদগাহ ময়দানে ২য় জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। শিবগঞ্জে অনুষ্ঠিত জানাজায় ইমামতি করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা ইসহাক আল-মাদানী।
পৃথক জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। জানাজায় অংশ নেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিনের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, মহানগর সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব ও নুরুল ইসলাম বাবুল, জেলা উত্তর জামায়াত নেতা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, জামায়াত নেতা আব্দুস শাকুর, আব্দুল্লাহ আল মুনিম ও সিলেট সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুর রকিব তুহিন প্রমুখ।
সিলেট মহানগর জামায়াতের শোক
প্রবীন জামায়াত কর্মী ২১নং ওয়ার্ড জামায়াতের সহ-সভাপতি হাজী আবরার হোসেন-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
রোববার এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম এবং সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ।
নেতৃবৃন্দ বলেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের চরম ক্রান্তিকালে তাঁর ইন্তেকালে সিলেটবাসী একজন ইসলামী আন্দোলনের নিবেদিতপ্রান সৈনিককে হারাল। যা সহজে পুরন হবার নয়। আল্লাহ মরহুম হাজী আবরার হোসেনকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও তার পরিবারকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।