বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কে ডাকাতি, ৪ ব্যবসায়ীর সর্বস্ব লুট

Dakatiডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কের কুন্ডেরপাড় এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৪ ব্যবসায়ীর সর্বস্ব লুটে নিয়েছে। এ সময় ৮ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে ডাকাতদের হাত থেকে রক্ষা পান হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতর আলী। শনিবার দিবাগত রাত পৌনে ১২টায় বানিয়াচং-আজমিরীগঞ্জ আঞ্চলিক সড়কের কুন্ডেরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতর আলী জানান- রাতে তিনি হবিগঞ্জ শহরে জেলা আওয়ামী লীগের সভায় যোগদান শেষে গাড়ি নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে বানিয়াচং উপজেলার কুন্ডেরপাড় এলাকায় ১৫ থেকে ২০ জনের একদল ডাকাত রাস্তার পাশের ব্লকের ব্যারিকেড দিয়ে গাড়ির গতিরোধ করে। তিনি আত্মরক্ষার্থে তার লাইসেন্স করা বন্দুক দিয়ে ৮ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করলে ডাকাতরা দৌঁড়ে পালিয়ে যায়।
এ সময় তিনি গাড়ি থেকে নেমে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারের ডা. মুস্তাকিম ও নিজামুলসহ ৪ ব্যবসায়ীকে হাত-পা বাধা অবস্থা থেকে উদ্ধার করেন। ডাকাতরা ওই ৪ ব্যবসায়ীর কাছ থেকে টাকা ও মোবাইল ফোনসেটসহ সর্বস্ব লুটে নেয়। উপজেলা চেয়ারম্যান আতর আলী অভিযোগ করেন, রাতে ওই এলাকায় পুলিশকে থাকার জন্য থানায় আগে থেকে বলা হলেও কোন পুলিশ সদস্যকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) দেলোয়ার হোসেন ডাকাতির ঘটনাটি অস্বীকার করে জানান- ওই সড়কে পুলিশ টহল ছিল। কোন ডাকাতির ঘটনা ঘটেনি।