নিউইয়র্কে বর্ণিল আয়োজনে মিলেনিয়াম টিভি ইউএসএ’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত

Millenniun-tv-usa-8ইউএসএনিউজঅনলাইন.কম, নিউইয়র্ক: নিউইয়র্কে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে বাংলাদেশ ও আমেরিকার জনপ্রিয় টেলিভিশন চ্যানেল মিলেনিয়াম টিভি ইউএসএ’র দ্বিতীয় বর্ষপূর্তি উৎসব। ১৪ নভেম্বর শনিবার এ উপলক্ষে সিটির জ্যাকসন হাইটসে পিএস ৬৯ স্কুলে আয়োজন করা হয় বর্ণিল অনুষ্ঠানমালার। আনন্দঘন পরিবেশে জন্মদিনের এ উৎসব চলে এদিন বিকেল থেকে রাত ১১ টা পর্যন্ত। অনুষ্ঠানমালায় ছিলো জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনাসহ নানা কর্মসূচি। উৎসবে বিপুল সংখ্যক প্রবাসী যোগ দেন। দর্শক-শ্রোতার গভীর ভালোবাসায় সিক্ত হয় মিলেনিয়াম টিভি।
অনুষ্ঠানে বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। শহীদদের স্মরণে পালন করা হয় এক মিনিট নিরবতা। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা যোবায়ের রশীদ এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন মনিকা রায়। এর পর বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয় মিলেনিয়াম টিভিকে।
নিউইয়র্ক সিটি কম্পোট্রলার, সিটি পাবলিক এডভোকেট এবং কুইন্স বরো প্রেসিডেন্টের পক্ষ থেকে মিলেনিয়াম টিভি ইউএস কে সাইটেশন প্রদান করা হয়। নিউইয়র্ক সিটি কম্পোট্রলারের পক্ষে কম্পোট্রলার অফিসের প্রতিনিধি আনাস মিলেনিয়াম টিভি ইউএসএ’র প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডাইরেক্টর নূর মোহাম্মদ, মিলেনিয়াম টিভি ইউএসএ’র চেয়ারম্যান আয়শা সিদ্দিকা নূর, মিলেনিয়াম টিভি ইউএসএ’র প্রধান সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, কনসালটেন্ট এম মাহাব ও মঈনুল আলমকে সাইটেশন প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে নিউইয়র্ক সিটি পাবলিক এডভোকেট অফিস প্রতিনিধি তনময়ী এবং কুইন্স বরো প্রেসিডেন্ট অফিস প্রতিনিধি হাকও তাদের সাইটেশন প্রদান করেন।
সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানায় মিলেনিয়াম টিভিকে।
মিলেনিয়াম টিভি ইউএসএ’র প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডাইরেক্টর নূর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান অতিথি নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামীম আহসান, মূলধারার রাজনীতিক মো. এন মজুমদার, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক আবদুর রহিম হাওলাদার, মামুন’স টিউটোরিয়ালের প্রিন্সিপাল শেখ আল মামুন, লংআইল্যান্ড ইউনিভার্সিটির প্রফেসার ড. শওকত আলী, মিলেনিয়াম টিভি ইউএসএ’র চেয়ারম্যান আয়শা সিদ্দিকা নূর, টাইম টেলিভিশনের চেয়ারম্যান আবু তাহের, মিলেনিয়াম টিভি ইউএসএ’র প্রধান সম্পাদক ও সাপ্তাহিক আজকালের নির্বাহী সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, মূলধারার রাজনীতিক আবদুস শহীদ, দেওয়ান বজলু, মুক্তিযোদ্ধা আবদুল মুকিত চৌধুরী, সিপিএ সারোয়ার চৌধুরী, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মো. আলী, সাপ্তাহিক প্রবাসের সম্পাদক মো: সাঈদ, এনটিভি ইউএসএ’র বার্তা সম্পাদক আবিদুর রহিম, আরটিভি ইউএসএ’র বার্তা সম্পাদক শাহাদাত হোসেন সবুজ, টাইম টেলিভিশন ও দ্য রিপোর্ট২৪ডটকমের নিউইয়র্ক প্রতিনিধি শিবলী চৌধুরী কায়েস, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি শামীম মিয়া, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন, কমিউনিটি এক্টিভিস্ট রফিকুল ইসলাম, মিলেনিয়াম টিভি ইউএসএ’র ডাইরেক্টর সংবাদ পাঠিকা নিশাত নূর, সিনিয়ার রিপোর্টার মো. মনজুুরুল হক, কনসালটেন্ট এম মাহাব, মনিকা রায়, গাজী শাহ জুয়েল, মো. আলী, ভিডিও সম্পাদক মাহবুব হোসেন, মোহাম্মদ হাকিম, নারী নেত্রী মাকসুদা আহমেদ, কবি জুলি রহমান, মামুন রহমান প্রমুখ। উপস্থাপনায় ছিলেন ফাতেমা শাহাব রুমা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সোসাইটির সভাপতি আজমল হোসেন কুনু, জেবিবিএ’র সাবেক সভাপতি ও সাপ্তাহিক আজকালের প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকো, সাপ্তাহিক ঠিকানার সম্পাদক লাভলু আনসার, হলিডের উত্তর আমেরিকা প্রতিনিধি মইনুদ্দিন নাসের, সময় টেলিভিশনের যুক্তরাষ্ট্র ব্যুরো চীফ শিহাব উদ্দিন কিসলু, ইউএনএ’র সম্পাদক সালাউদ্দিন আহমেদ, আজকালের বিশেষ প্রতিনিধি শওকত ওসমান রচি, একুশে টেলিভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি ইমরান আনসারী, ডিআর ইউ’র সাবেক সেক্রেটারি মনোয়ারুল ইসলাম, আজকালের রিপোর্টার আনিসুর রহমান, শামিম আরা, নারী নেত্রী রেক্সোনা মজুমদার, ইয়াসমীন বিউটি স্পার স্বত্বাধিকারী ইয়াসমীন আক্তার শিবলী ও রনী শাহ, সঙ্গীত শিল্পী তানভীর শাহীন প্রমুখ।
নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামীম আহসান মিলিনিয়াম টিভির সাফল্য কামনা করে বলেন, বিশ্ব জুড়ে বাংলা এ শ্লোগানকে ধারণ করে বাংলা ভাষা ও সংস্কৃতিকে বিশ্ব দরবারে তুলে ধরে ঐতিহাসিক দায়িত্ব পালন করছে মিলেনিয়াম টিভি ইউএসএ।
অনুষ্ঠানে মিলেনিয়াম টিভির প্রতিষ্ঠার প্রেক্ষাপট তুলে ধরে মিলেনিয়াম টিভি ইউএসএ’র প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডাইরেক্টর নূর মোহাম্মদ বলেন, মিলেনিয়াম টিভি ইউএসএ বাংলাদেশ সরকারের পাশাপাশি যুক্তরাষ্ট্র সরকারেরও অনুমোদিত চ্যানেল। বাংলাদেশ, আমেরিকাসহ সারা বিশ্বে স্যাটেলাইট, ক্যাবেল সহ ইন্টারনেটে দেখা যায় মিলেনিয়াম টিভি।
তিনি সকলের সহযোগিতা কামনা করে ভবিষ্যতে আরো ভাল প্রোগ্রাম উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি প্রবাসীসহ সংশ্লিষ্ট সকলকে মিলেনিয়াম পরিবারকে সার্বিক বিষয়ে পরামর্শ ও সহযোগিতা প্রদানের অনুরোধ জানান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মিলেনিয়াম টিভি ভবিষ্যতে আরো ভাল করবে এটাই আমাদের প্রত্যাশা।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব, মনিকা রায়, খায়রুল ইসলাম সবুজ, নেন্সী খান, পারভীন বানু, সুলতান, শিবলী সাদেক, মোহর খান, জুয়েল সহ শিল্পকলা একাডেমির শিল্পীরা।
বিপুল সংখ্যক দর্শক-শ্রোতা গভীর রাত পর্যন্ত অনুষ্ঠান উপভোগ করেন।