হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

accident Hobigonjসুরমা টাইমস ডেস্কঃ ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশা দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার কান্দিগাঁও গ্রাম থেকে শেখ সুফিয়ান তার পরিবারের ৫ সদস্যকে নিয়ে অটোরিকশা যোগে মহাসড়ক সংলগ্ন গোপলারবাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কে পৌঁছলে পুলিশ অটোরিকশাটি ধাওয়া করে। চালক দ্রুত বিকল্প রাস্তায় যেতে চাইলে ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নামে শেখ সুফিয়ানের ভাবী সফিনা বেগম নিহত হন।
স্থানীয় লোকজন গুরুতর আহত অটোরিকশার চালকসহ ৫ যাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথে সুফিয়ানের ফুফু মখলুছ বিবি ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ান নিহত হন। এদিকে এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে। এক পর্যায়ে মামুন পরিবহনের বাসটি ভাংচুর করে ও আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণ করে। নবীগঞ্জ থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।