টিলাগড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, গুলি বিনিময়, আহত ১০

ফাইল ফটো
ফাইল ফটো

ডেস্ক রিপোর্টঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় কয়েক রাউন্ড গুলিও বিনিময় হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০জন।
সোমবার (৭ মার্চ) দুপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, সঞ্জয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়। এসময় পুরো টিলাগড় পয়েন্টে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।
জানা যায়, টিলাগড়স্থ এমসি কলেজে ছাত্রলীগের সঞ্জয়-কামরুল গ্রুপ গত কিছুদিন ধরে আধিপত্য বিস্তার করে রেখেছে। আজ সোমবার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা এমসি কলেজে আধিপত্য বিস্তারের চেষ্টা করলে উভয় গ্রুপের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। ধাওয়া-পাল্টা ধাওয়া এখনো অব্যাহত রয়েছে বলে জানা গেছে। সঞ্জয়-কামরুল গ্রুপের নেতাকর্মীরা কলেজে অবস্থান নিয়েছে এবং রায়হান গ্রুপের নেতাকর্মীরা টিলাগড় পয়েন্টে অবস্থান নিয়েছেন। উভয়পক্ষের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছেন বলে জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে কথা বলতে শাহপরান থানার ওসিনিজাম উদ্দিন চৌধুরী কল দেয়া হলে তিনি রিসিভ করেননি।